বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে বাড়ি বাড়ি গিয়ে চ্যানেল এস ইউকের খাদ্যসামগ্রী বিতরণ

দক্ষিণ সুনামগঞ্জে বাড়ি বাড়ি গিয়ে চ্যানেল এস ইউকের খাদ্যসামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার:: 

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় বাড়ি বাড়ি গিয়ে হতদরিদ্র ১৭ টি পরিবারের মাঝে চ্যানেল এস ইউকের পক্ষ থেকে চ্যানেল এস ইউকের সুনামগঞ্জ জেলা প্রতিনিধি ও প্রথম আলোর স্টাফ রিপোর্টার খলিল রহমান এর ব্যবস্থাপনায় বিভিন্ন প্রকার নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার(২৪ জুন) সকাল ১০ টায় উপজেলার উজানীগাও, ডুংরিয়া, ফতেপুর, গাগলী,আস্তমা ও উপজেলার মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত থেকে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী তোলে দেন পরিকল্পনামন্ত্রীর একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসেন, চ্যানেল এস ইউকের সুনামগঞ্জ জেলা প্রতিনিধি ও প্রথম আলোর স্টাফ রিপোর্টার খলিল রহমান, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কাজী এম জমিরুল ইসলাম মমতাজ, চ্যানেল২৪ এর সুনামগঞ্জ জেলা প্রতিনিধি এ আর জুয়েল, চ্যানেল এস ইউকের সিলেটের চীপ ক্যামেরা পার্সন লিটন চৌধুরী, চ্যানেল এস ইউকের সুনামগঞ্জের ক্যামেরা পার্সন আকরাম উদ্দিন, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপন প্রমুখ।

খাদ্য সামগ্রী সহায়তাকালে চ্যানেল এস ইউকের সুনামগঞ্জ জেলা প্রতিনিধি খলিল রহমান বলেন, দেশের প্রতিটি দুর্যোগ মূহুর্তে চ্যানেল এস ইউকের পরিচালনা পরিষদের পক্ষ থেকে অসহায় মানুষদের নানা ভাবে সহযোগিতা করা হয়ে থাকে। করোনার এ মহা সংকটকালীন সময়ে চ্যানেল এস এর পক্ষ থেকে দক্ষিণ সুনামগঞ্জের অসহায় ১৭ টি পরিবারকে সাধ্যনুযায়ী সহযোগিতা করার জন্য আপনাদের পাশে আমরা রয়েছি।

উল্লেখ্য, নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে ৫০ কেজি চাউল, ৮ কেজি তেল, ৫ কেজি আলু ও পেঁয়াজ, ৩ কেজি ডাল, ১ কেজি রসুন, ২০০ গ্রাম হলুদ, ২০০ গ্রাম মরিচ, ১ কেজি চিনি, ২ কেজি লবন, ১ কেজি ময়দা ও ২ টি সাবান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com